রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে মাটির ঘর টাঙ্গাইল ৪৪০ পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার সিরাজদিখানে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ লালমনিরহাটে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া বাংলা আমার গৈলার প্রবীন শিক্ষক (অবঃ) কবি অবিচল মান্নান সরদারের ইন্তেকাল, দাফন সম্পন্ন। স্কাউটিংয়ে প্রথম ডক্টরেট ডিগ্রি অর্জন করলেন বাংলাদেশের ঈসা মোহাম্মদ তোমাতে আমি বড়লেখা নারী শিক্ষা কলেজের অধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন। পত্নীতলা উপজেলা কবি পরিষদ সভাপতি গুলজার, সাধারণ সম্পাদক ইখতিয়ার শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ২৫ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। বেনাপোলে ভারতীয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক অভাবের কারণেই কি মিজানুরের মেডিকেলে পড়ার সুযোগ হবে না? লালমনিরহা জেলায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ ॥ ভুক্তভোগীকে হুমকি বেনাপোলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা,থানায় অভিযোগ দায়ের আগৈলঝাড়ায় ঢিলেঢালা লকডাউন, নেই সামাজিক দূরত্ব, নেই স্বাস্থ্যবিধি। করোনা ভয়াবহ রূপ নিয়েছে। সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক তৌহিদ কোভিড আক্রান্ত রোগীকে সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক) এর প্লাজমা দান। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।
শ্রীনগরে পুত্রবধুর উপর অত্যাচারের অভিযোগ

শ্রীনগরে পুত্রবধুর উপর অত্যাচারের অভিযোগ

মুরসালিন রহমান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুত্রবধূর উপর শারীরিক ও মানুষিক অত্যাচারের অভিযোগ পাওয়াগেছে শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার রড়িখাল ইউনিয়নের নতুর চর গ্রামে।

যানাযয়, দির্ঘ ৮ মাস পূর্বে উপজেলার রাড়ীখাল ইউনিয়নের নতুন গ্রামের ইলিয়াস হোসেনে মেয়ে বিউটির সাথে একই গ্রামের চান মিয়া ফকিরের ছেলে সজিবের সাথে বিয়ে হয়। বিয়ের পরের দিন সজিব বিদেশ চলে যায় । এর কিছু দিন পর থেকে শুরু করে শশুর-শাশুরীসহ বাড়ির লোকেরা মিলে পুত্রবধূ বিউটির উপর মানুষিক ও শারীরিক অত্যাচার চালায়।


পুত্রবধূ বিউটি বলেন, বিয়ের পরের দিন তার স্বামী চলে যায় বিদেশ। তার পর থেকে থাকে শশুর-শাশুরী ও ননাশ অকথ্য ভাষায় গালা-গালি করেন এবং নিয়মিত খারাপ ব্যাবহার করে করেন । এছড়াও কিছুদিন আগে আমার সর্ণালংকার সব কিছু রেখে আমাকে রাত ১টার দিকে বাড়ি থেকে বের করে দেয়। আমার শশুর আমাকে অশ্লীল ভাষায় গালা-গালি করে। আমার শাশুড়ি ও ননাস আমার শশুরের আদেশে বেশ কয়েকবার আমার গায় হাত তোলে। আমার শশুর আমাকে কথায় কথায় বলে তোকে আমার ছেলের হয়ে আমি ডিভোর্স দিয়ে দিলাম তুই চলে যা। বেশ কিছু দিন আগে আমার শশুর চান মিয়া ফকির আমাদের নামে থানায় একটা মিথ্যা অভিযোগ ও দায়ের করে। অভিযোগ তদন্ত করে পুলিশ কোন সত্যতা না পাওয়ায় কোন মামলা হয়নি। তাই তারা ইউনিয়ন পরিষদে আমাদের বিরুদ্ধে আরেকটি মিথ্যা অভিযোগ করে আমাকে ও আমার পরিবারকে নানা ভাবে হয়রানির শিকার করছে।

বিউটির নানা আতাউর রহমান বলেন, ইতিপূর্বে আমার নাতীন এর এই বিষয় নিয়ে আরো কয়েকবার মিমাংশার জন্য বসা হয়েছিলো। কিন্তু চান মিয়া ফকির ও তার পরিবারের মধ্যে কোন পরিবর্তন হয়নি। শারীরিক ও মানুষিক অত্যাচার দিন দিন বেরেই চলেছে । চান মিয়া ফকির তার এই ছেলেকে আরেকটি বিবাহ করিয়েছিলেন কিন্তু তাদের এই অমানুষিক অত্যাচার এর জন্য সেই মেয়ে ও তাদের সংসার ছেড়ে চলে যান,

এবিষয়ে চান মিয়া ফকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি থানায় অভিযোগ করেছি কিন্তু ইউনিয়ন পরিষদে কোন অভিযোগ করিনি। আমার ছেলের বউ এর সাথে আমাদের কোন কিছুই হয়নি।

রাড়ীখাল ইউপি চেয়াম্যান আব্দুল বারেক খান বলেন, এই বিষয় চান মিয়া ফকির একটা অভিযোগ করেছেন, দুই পক্ষকে নিয়ে ইউনিয়ন পরিষদে বসা হয়েছিলো বসার পরবর্তী মুহুর্তে চান মিয়া সাহেব কিছু দিনের সময়ের জন্য আবেদন জানান উভয় পক্ষের সম্মতিতে এপ্রিল ১০ তারিখ পর্যন্ত সময় দেয়া হয়।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost