শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা

কলোড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদকক কে অবাঞ্ছিত ঘোষণা

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের সদর উপজেলার ৮নং কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার আলম মুক্ত ও সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাসের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তাদেরকে অবাঞ্ছিত ঘোষণা করেছে ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২ টায় গোবরা পার্বতী বিদ্যাপীঠ স্কুল মাঠ চত্বরে ৮নং কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদকের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মিনা মাহামুদুল হাসান তাপস, তিনি বলেন, ৮নং কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ‘২০১৫ সালে গঠিত হওয়ার পর থেকে সংগঠনের ধ্বস নেমে এসেছে।২০১৫ সালে জানুয়ারির ১৭ তারিখে কমিটি গঠিত হওয়ার পর থেকে এখন ও পর্যন্ত একটা বর্ধিত সভা এমন কি একটা মিটিং ও হয়নি। এই পর্যন্ত কমিটির একটা পরিচিতি অনুষ্ঠানও হয়নি আসলে কে বা কারা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সেটা এখন পর্যন্ত কেউই জানেনা। ইউনিয়ন কমিটি গঠনের পর থেকে এখন পর্যন্ত কোনও জাতীয় অনুষ্ঠান হয়নি, কোনও দলীয় প্রোগ্রামও হয়নি সুতরাং ইউনিয়ন আওয়ামীলীগের কোনও অস্তিত্ব আছে বলে মনে হয় না।এই অযোগ্য সভাপতি/ সম্পাদকের কারনে বিগত ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের ইউনিয়নে নৌকা মার্কা পরাজিত হয়েছিল। এমনকি জাতীয় সাংসদ নির্বাচনেও আমাদের ইউনিয়নে সভাপতির কেন্দ্রে সব থেকে খারাপ ফলাফল হয়েছিল।এই দুই ব্যর্থ সভাপতি/ সম্পাদক সংগঠনের কোন কাজ তো করেই না বরং দলের বিদ্রোহী চেয়ারম্যানের কাছ থেকে সুযোগ সুবিধা নেওয়ার জন্য তার পরিষদে বসে থাকে । বিভিন্ন সময়ে এম,পির নাম ভাঙ্গিয়ে বিদ্রোহী চেয়ারম্যানের কাছ থেকে চাউলের কার্ড ,বয়স্কভাতা,বিধবা ভাতা, এনে নিজেরা বিক্রি করে খেয়ে ফেলেছে।

করোনা কালীন সময়ে এই সভাপতি/ সম্পাদক এম,পির দেওয়া প্রচুর চাউল নিজেরা আত্মসাৎ করেছে। সংগঠেনর দিকে খেয়াল নাই নিজেদের আখের গোছাতে এরা ব্যস্ত। ফলে ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠন টি ভেঙ্গে পড়েছে। তাই আমাদের বিনীত অনুরোধ এই দুইজন অযোগ্য ব্যর্থ দূর্ণিতিবাজ সভাপতি /সাধারন সম্পাদক ( শাহরিয়ার আলম মুক্ত এবং উৎপল বিশ্বাস ) কে অব্যহতি দিয়ে নতুন দুইজন নেতা কে দায়িত্ব দিয়ে কলোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনকে গতীশীল করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি / সম্পাদকের কাছে জোড় দাবী জানাচ্ছি।

এ বিষয়ে সভাপতি শাহরিয়ার আলম মুক্ত তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, তার কোনো ভিত্তি নেই। সাবেক চেয়ারম্যান তাদের বিরুদ্ধে এ অপপ্রচার চালাচ্ছেন।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost