শুক্রবার, ১৪ মে ২০২১, ০২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু

দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে আছেন- টিপু

রাজবাড়ী প্রতিনিধি:

এবার দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে নেমেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ১/১১ নেত্রী মুক্তি আন্দোলনের মহানায়ক, শেখ সোহেল রানা টিপু এবং আওয়ামীলীগ সভানেত্রী,জননেত্রী শেখহাসিনার আদর্শিক ভ্যানগার্ড,সংসদীয় আসন২১০রাজবাড়ী ২ তথা পাংশা,কালুখালি,বালিয়াকান্দি উপজেলা থেকে বারবার নৌকার মনোনয়ন প্রত্যাশী,রাজবাড়ী জেলা আওয়ামী লীগের জনপ্রিয় নেতা ,শেখ সোহেল রানা টিপু বলেছেন এই দেশ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে দিয়ে ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বর বিজয় লাভ করে,তারপর থেকে এই দেশেই বসবাস করে এই দেশকে ধ্বংসের পায়তারা করছে একটি অপশক্তি, যাদের কারণে উন্নয়নের বাংলাদেশে নানা ধরনের বাধা গ্রস্ত হচ্ছে স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী সরকার,হেফাজতে ইসলামের দোহাই দিয়ে বিএনপি -জামাত শান্তি পূর্ণ বাংলাদেশে অশান্তির পায়তারা করছে, তারা ক্ষমতায় বসার জন্য মানুষের মাঝে ভুলভ্রান্তি ছড়ানোর পায়তারা করছে এদের থেকে দেশকে বাচাতে দেশপ্রেমিক নাগরিকদের এগিয়ে আসতে বলছেন।

যারা ধর্মের নামে দেশে অশান্তি ছড়াচ্ছে তাদেরকে প্রতিহত করুন। জনগনকে ধর্মের অপব্যাক্ষা সম্পর্কে সজাগ হতে বলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু। তিনি রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর বাজারে ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরোও বলেন,আমাদের প্রধানমন্ত্রী ধর্মপ্রাণ মুসলিম। ধর্মের প্রতি তিনি অতি আন্তরিক। সামাজিক দূরত্ব বজায় রেখে মতবিনিময়কালে সাবেক ছাত্রনেতা শেখ সোহেল রানা টিপু বলেন,দেশের স্বার্থে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। জ্বালাও পুড়াও বন্ধ করতে হবে। যারা অশান্তি ছড়াতে চায়,তাদেরকে প্রতিহত করতে হবে।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost