মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
চিত্রনায়িকা কবরীর জন্মস্থান পরিদর্শন

চিত্রনায়িকা কবরীর জন্মস্থান পরিদর্শন

স্টাফ রিপোর্টার:

(৩/৫/২০২১) বিকাল ৪টায়, কবরীর নামে সড়কের নামকরণের দাবি। বোয়ালখালী জন্মগ্রহণকারী কবরী বাংলাদেশসহ এশিয়া মহাদেশে স্থান করে নিয়েছেন এই নারী, কালক্রমে বিভিন্ন ঘটনাক্রমে বোয়ালখালীতে স্মৃতি চিহ্ন আজ খুঁজে পাওয়া বড়ই মুশকিল।

সব কিছু ছিল সব হারিয়ে গেছে, ছিল না যোগাযোগ অত্যন্ত স্বজনহারা স্বজনদের প্রতি ছিল উদাসীনতা।উনার মৃত্যুতে আশেপাশে কেউ কিছু বলতে পারছেনা শিশু কিশোর বয়সে স্মৃতিচিহ্ন বন্ধু-বান্ধব স্কুলে যাওয়া আসার কারণে তেমন স্থান করে নেননি।ওনার আশেপাশের সবাই যেন অবাক, না চেনার ছড়াছড়ি কিছুই স্মৃতিচিহ্ন নেই আমরাও হতাশ হলাম, তবুও আমরা লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে চট্টগ্রাম তথা বোয়ালখালীতে তাঁর নামে যেকোনো একটা স্থানে সড়কের নামকরণ করার জন্য জোর দাবি জানাচ্ছি।

যাতে এই সজ্জন ব্যক্তি ও এই প্রজন্মের সবাই বলতে পারে বোয়ালখালী তথা চট্টগ্রামে উনার জন্ম।স্মৃতিচিহ্ন পরিদর্শনকালে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শিল্পী গোষ্ঠির সভাপতি প্রণব রাজ বড়ুয়া, পরিচালক ও সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব জলদাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এসকান্দর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মাহফুজ রকি, সদস্য মোঃ শরীফুল হক, কবরী সারোয়ারের আত্মীয় বাবুল পাল প্রমূখ। পরিশেষে এইটুকু বলি হোকনা কবরী সারোয়ার আমরা চিনি নায়িকা কবরী হিসেবে।
ছবির ক্যাপশন : কবরীর জন্মস্থান পরিদর্শনে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost