মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে যুবলীগ নেতার ছত্র ছায়ায় তৈরী হচ্ছে সন্ত্রাস বাহিনী দক্ষিণবঙ্গ সাংবাদিক ইউনিট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়
ভূরুঙ্গামারীতে অবৈধ আইস ক্রিম ফেক্টরি ও লাচ্ছা ফেক্টরির জরিমানা ও সিলকালা করা হয়

ভূরুঙ্গামারীতে অবৈধ আইস ক্রিম ফেক্টরি ও লাচ্ছা ফেক্টরির জরিমানা ও সিলকালা করা হয়

আরিফুল ইসলাম জয় কুড়িগ্রাম প্রতিনিধি  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিএসটিআই এর অনুমোদনহীন আইসক্রিম ও লাচ্ছা সেমাই তৈরির কারখানাকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৪ মে) দুপুরে তিনটি কারখানায় অভিযান চালিয়ে জরিমানা করে কারখানা সিলগালা করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের  ফিল্ড অফিসার (সিএম) দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী বাজার( ফুটানি বাজার) এলাকার মৃত ওসমান গনীর পুত্র সাহাদুজ্জামান ‘মুক্তা আইসক্রিম’ নামে একটি কারখানা, ভূরুঙ্গামারী বাজারে ইসমাইল হোসেন নামে এক ব্যক্তির ‘ভাই ভাই আইসক্রিম’ নামে একটি কারখানা ও জয়মনিরহাট ইউনিয়নের খাটামারী গ্রামের ঝুমুর আলীর পুত্র কাদের আলী খাটামারী গ্রামে নাম বিহীন লাচ্চা সেমাই উৎপাদন করে আসছে। শুধু তাই নয়, এসকল ভেজাল পণ্য উৎপাদন করে নামীদামী ব্রান্ডের প্যাকেটে ঢুকিয়ে তা বাজার জাত করা হচ্ছে।

গোপন সংবাদের ভিত্তিতে আজ ৪মে  মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম এর নেতৃতে ভ্রমমাণ আদালত ঐসব কারখানায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মুক্তা আইসক্রিমের ২৫ হাজার, ভাই ভাই আইসক্রিমের ২৫ হাজার এবং লাচ্ছা তৈরি কারখানার ৪৫ হাজার মোট ৯৫০০০ (পঁচানব্বই  হাজার) টাকা জরিমানা আদায় করে এবং পরে আইসক্রিম ও লাচ্ছা সেমাইয়ে ব্যবহৃত সামগ্রী ধ্বংস করা হয়।  কারখানা গুলিকেও  সিলগালা করে দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost