শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা। ভূরুঙ্গামারীতে অগ্রিম ঈদুল ফিতর উদযাপিত গুইমারা রিজিয়িনের সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান মুন্সিগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলা বাসিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন নাজমুল শাহজাদপুরে ৩০ শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন বিতরণ নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা। মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মিজানুর রহমান। মানিকগঞ্জের ভাড়ারিয়া ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী মোঃ আতিকুল ইসলাম শ্যামলের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জের জাগীর ইউনিয়নের ওয়ার্ড সদস্য পদ প্রত্যাশী মোঃ ছায়েদুর রহমানের ঈদ উল ফিতরের শুভেচ্ছা। মানিকগঞ্জে “মানুষের পাশে” সংগঠনের উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে গবাদি পশু, সেলাই মেশিন, ও নগদ অর্থ প্রদান। মানিকগঞ্জে যুবলীগের পক্ষথেকে হাজারের অধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা মোঃ মশিউর রহমান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা নূর মোহাম্মদ খান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয় ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ। লালমনিরহাটে আদিতমারীতে অভ্যন্তরিন বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন
মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছেড়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছেড়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় সংঘবদ্ধ বখাটে কর্তৃক একজন কলেজ ছাত্রীকে ধর্ষণ ঘটনায় অভিযুক্ত আসামীদের স্বজনরা মিলে ভূক্তভোগি কলেজ ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে মিথ্যা স্বীকারোক্তিমূলক একটি ভিডিও ধারন করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীরা মানববন্ধন করেন।

৪ মে(মঙ্গলবার) স্থানীয় মিরুখালী স্কুল এন্ড কলেজের উদ্যোগে মিরুখালী বাজারের প্রধান সড়কে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক,শিক্ষার্থীসহ সহস্রাধিক এলাকাবাসি অংশ গ্রহণ করেন। স্থানীয় দাউদখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি বজলুর রহমান খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যক্ষ আলমগীর হোসেন খান, মাদ্রাসা সুপার এবিএম রুহুল আমীন,আ’লীগ নেতা মো.ইলিয়াস মিয়া, মজিবর রহমান, যুবলীগ নেতা লাভলু তালুকদার,প্রধান শিক্ষক কামাল হোসেন,শিক্ষক আবদুর রব, সাকিল আহম্মেদ, সমাজ সেবক গোলাম মোস্তফা,শিক্ষক পারভেজ তালুকদার ও ছাত্রলীগ নেতা শাহীন তালুকদার প্রমূখ।

উল্লেখ্য, ২০১৮ সালে মিরুখালী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণী পড়ুয়া একজন ছাত্রীকে সাইফুল ইসলাম নামে এক বখাটের নেতৃত্বে চার যুবক তুলে নিয়ে পরিত্যাক্ত একটি ঘরে আটকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত চার ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামীরা বর্তমানে কারাগারে আছে।

এ ঘটনার প্রতিবাদে কলেজ অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসি নানা প্রতিবাদ কর্মসূচি পালন করে। এতে অভিযুক্ত আসামীদের পরিবার ও স্বজনরা কলেজ অধ্যক্ষকে হেনস্থা করতে সম্প্রতি নির্যাতিত মেয়েটিকে দ্বিতীয় দফায় তুলে নিয়ে আটকে মেয়েটির ওপর শারীরিক নির্যাতন ও ভয়ভীতি দেখিয়ে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা স্বীকারোক্তি ধারন করে। পরে ওই ভিডিওটি আসামীদের স্বজনরা সামাজিক যোগযোগ মাধ্যমে আপলোড করে অপপ্রচার চালায়।

খবরটি শেয়ার করুন




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost