শনিবার, ১৯ Jun ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁয় গৃহহীন ও ভূমিহীন ৫০২ টি পরিবারকে ঘর হস্তান্তরে সংবাদ সম্মেলন করলেন জেলা প্রশাসক কুলকাঠীর ৩নং ওয়ার্ডে বেল্লাল হোসেন মোল্লা জনপ্রিয়তায় ও প্রচার প্রচারনায় শীর্ষে রয়েছেন। ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউ.পি চেয়ারম্যান নজরুল ইসলাম নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় অক্রান্ত ৪৬, মৃত্যু ২ করোনায় আরও ৬৩ মৃত্যু, শনাক্ত ৩৮৪০ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের মূল নেত্রীতে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন রাজিদুল ডামুড্যার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন নাহিম রাজ্জাক এমপি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রীজ আছে রাস্তা নেই ! চোখে পড়েনি এলজিইডি’র নড়াইলে ১২৫ টি পরিবারের মাঝে ঘর বিতরন করবেন প্রধানমন্ত্রী ডিজটাল নিরাপত্তা আইন বাতিল করা উচিৎ : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন, পাচ্ছেনা পূনঃর্বাসন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর বৃক্ষ রোপণ প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষা উপবৃত্তির টাকার অর্ধেকই মেরে দিচ্ছে নগত এজেন্ট। শাহজাদপুরে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাপাহারে ফেনসিডিল সহ আটক -১ আকাশ ছেয়ে এসেছে আষাঢ় হাটবাড়িয়া (ডিসি পার্ক ) পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক
নড়াইলে মিম সুলতানার মেহেদীর রং না মুছতেই লাশ

নড়াইলে মিম সুলতানার মেহেদীর রং না মুছতেই লাশ

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল ঃ

নড়াইলে মেহেদীর রং মুছতে না মুছতেই লাশ হতে হলো মিম সুলতানা নামে এক গৃহবধূকে। মাদকাসক্ত স্বামী ফরহাদ মোল্যার নানা অপকর্মের প্রতিবাদ করায় বিয়ের মাত্র ৪ মাসেই মিমকে পিটিয়ে হত্যা করে ফরহাদ।
স্বজনদের অভিযোগ, গতকাল (৮ মে) শনিবার দুপুরে সদর উপজেলার মালিডাঙ্গা গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। ঘটনার পরই অভিযুক্ত ফরহাদ নিজেকে আড়াল করে নিয়েছেন। নড়াইল সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

নিহতের স্বজনরা জানিয়েছে, চার মাস আগে মালিডাঙ্গা গ্রামের মশিয়ার মোল্যার ছেলে ফরহাদের সঙ্গে পার্শ্ববর্তী নারানপুর গ্রামের হাবিবার সরদারের মেয়ে মিম সুলতানার বিয়ে হয়। বিয়ের পরই মিম ও তার পরিবার ফরহাদের মাদকাসক্তির কথা জানতে পেরে নেশা ছেড়ে তাকে কাজে মনোযোগী হতে বলায় শুরু হয় অশান্তি। এ নিয়ে মিমকে ফরহাদ প্রায়ই মারপিট করতো।এরই ধারাবাহিকতায় শনিবার কথা কাটাকাটির এক পর্যায়ে ফরহাদ মিমকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। স্বজনরা এ নির্মম হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন। ঘটনার তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

নড়াইল সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন বলেন, মরদেহ মর্গে প্রেরণ করা হয়ছে। ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহতের স্বজনরা এখনো মামলা দেয়নি, মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন

জমজম টাওয়ারে রেডি ফ্লাট বিক্রয় চলছে




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost