শনিবার, ১৯ Jun ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁয় গৃহহীন ও ভূমিহীন ৫০২ টি পরিবারকে ঘর হস্তান্তরে সংবাদ সম্মেলন করলেন জেলা প্রশাসক কুলকাঠীর ৩নং ওয়ার্ডে বেল্লাল হোসেন মোল্লা জনপ্রিয়তায় ও প্রচার প্রচারনায় শীর্ষে রয়েছেন। ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউ.পি চেয়ারম্যান নজরুল ইসলাম নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় অক্রান্ত ৪৬, মৃত্যু ২ করোনায় আরও ৬৩ মৃত্যু, শনাক্ত ৩৮৪০ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের মূল নেত্রীতে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন রাজিদুল ডামুড্যার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন নাহিম রাজ্জাক এমপি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রীজ আছে রাস্তা নেই ! চোখে পড়েনি এলজিইডি’র নড়াইলে ১২৫ টি পরিবারের মাঝে ঘর বিতরন করবেন প্রধানমন্ত্রী ডিজটাল নিরাপত্তা আইন বাতিল করা উচিৎ : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন, পাচ্ছেনা পূনঃর্বাসন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর বৃক্ষ রোপণ প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষা উপবৃত্তির টাকার অর্ধেকই মেরে দিচ্ছে নগত এজেন্ট। শাহজাদপুরে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাপাহারে ফেনসিডিল সহ আটক -১ আকাশ ছেয়ে এসেছে আষাঢ় হাটবাড়িয়া (ডিসি পার্ক ) পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক
ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

ঈদ উপলক্ষে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জঃ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সরকারি দেবেন্দ্র কলেজ এইচ.এস.সি- ২০২১ ব্যাচ শিক্ষার্থীদের উদ্যোগে অসহায়, গরীব ও দুস্থ  মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত (৯ই মে) বরিবার মানিকগঞ্জ শহর ও এর আশেপাশের বিভিন্ন এলাকায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সরকারি দেবেন্দ্র কলেজের শিক্ষার্থীরা বলেন, আমাদের এই উদ্যোগে পরিচালিত গরীব, অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ঈদ উপহার পৌঁছে দেওয়ার কার্যক্রম সফলতার সাথে সম্পন্ন হয়েছে।

ধন্যবাদ সবাইকে যারা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছে। যারা তাদের সামর্থ্য অনুযায়ী আমাদের এই উদ্যোগে পাশে দাঁড়িয়েছে এবং ৪৩ টি পরিবার এর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন । আসা করি ভবিষ্যতেও সবাইকে এভাবেই পাশে পাবো এবং আরো বড় পরিসরে আনন্দ ভাগ করে নিতে পারবো।

তারা আরো বলেন, এই অসহায় মানুষদের এক মুখ হাসি কোটি টাকার চেয়েও দামি। আমরা ও আপনারাই পারি তাদের মুখে হাসি ফোটাতে।

সরকারী দেবেন্দ্র কলেজের শিক্ষার্থীদের দেয়া এই ঈদ উপহার সামগ্রী পেয়ে উপকার ভোগীরা সকলেই অনেক আনন্দ প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন

জমজম টাওয়ারে রেডি ফ্লাট বিক্রয় চলছে




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost