শনিবার, ১৯ Jun ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁয় গৃহহীন ও ভূমিহীন ৫০২ টি পরিবারকে ঘর হস্তান্তরে সংবাদ সম্মেলন করলেন জেলা প্রশাসক কুলকাঠীর ৩নং ওয়ার্ডে বেল্লাল হোসেন মোল্লা জনপ্রিয়তায় ও প্রচার প্রচারনায় শীর্ষে রয়েছেন। ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউ.পি চেয়ারম্যান নজরুল ইসলাম নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় অক্রান্ত ৪৬, মৃত্যু ২ করোনায় আরও ৬৩ মৃত্যু, শনাক্ত ৩৮৪০ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের মূল নেত্রীতে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন রাজিদুল ডামুড্যার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন নাহিম রাজ্জাক এমপি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রীজ আছে রাস্তা নেই ! চোখে পড়েনি এলজিইডি’র নড়াইলে ১২৫ টি পরিবারের মাঝে ঘর বিতরন করবেন প্রধানমন্ত্রী ডিজটাল নিরাপত্তা আইন বাতিল করা উচিৎ : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন, পাচ্ছেনা পূনঃর্বাসন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর বৃক্ষ রোপণ প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষা উপবৃত্তির টাকার অর্ধেকই মেরে দিচ্ছে নগত এজেন্ট। শাহজাদপুরে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাপাহারে ফেনসিডিল সহ আটক -১ আকাশ ছেয়ে এসেছে আষাঢ় হাটবাড়িয়া (ডিসি পার্ক ) পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক
ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়

ঘিওরে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন – এমপি দুর্জয়

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় । মঙ্গলবার (১১ মে) দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে ২ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে ।


বিতরণ কালে, ২ হাজার কাপড় ও ২ হাজার লুঙ্গি বিতরণ করেন । এ সময় সাংসদ দুর্জয় বলেন , বৈশ্বিক করোনা মহামারিতে বিপন্ন বিশ্বের মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কথা ভাবেন বলেই আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সারাদেশে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ ভালো থাকে, দেশের উন্নয়ন ঘটে। পর্যায় ক্রমে দেশের সকল দুস্থ অসহায় পরিবারকে সরকারি নানা ভাতার ব্যবস্থা করা হচ্ছে। যাদের ঘর নাই ,বাড়ি নাই তাদের বাড়ি করে দিচ্ছে বর্তমান সরকার। করোনার এই মহামারী সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে আমরা বস্ত্র ও নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি । বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে ও সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন।

এ সময়ে বিতরণ অনুষ্ঠানে , জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোহাম্মদ তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা আ’লীগের সভানেত্রী নীনা রহমান, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের সহধর্মিনী সমাজসেবিকা ফারহানা রহমান হ্যাপি,ঘিওর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মহিদুর রহমান সূর্য , ঘিওর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আবু মোঃ আসাদুর রহমান মিঠু, মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এনামুল হক শাকিবসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

খবরটি শেয়ার করুন

জমজম টাওয়ারে রেডি ফ্লাট বিক্রয় চলছে




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost