শনিবার, ১৯ Jun ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁয় গৃহহীন ও ভূমিহীন ৫০২ টি পরিবারকে ঘর হস্তান্তরে সংবাদ সম্মেলন করলেন জেলা প্রশাসক কুলকাঠীর ৩নং ওয়ার্ডে বেল্লাল হোসেন মোল্লা জনপ্রিয়তায় ও প্রচার প্রচারনায় শীর্ষে রয়েছেন। ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউ.পি চেয়ারম্যান নজরুল ইসলাম নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় অক্রান্ত ৪৬, মৃত্যু ২ করোনায় আরও ৬৩ মৃত্যু, শনাক্ত ৩৮৪০ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের মূল নেত্রীতে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন রাজিদুল ডামুড্যার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন নাহিম রাজ্জাক এমপি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রীজ আছে রাস্তা নেই ! চোখে পড়েনি এলজিইডি’র নড়াইলে ১২৫ টি পরিবারের মাঝে ঘর বিতরন করবেন প্রধানমন্ত্রী ডিজটাল নিরাপত্তা আইন বাতিল করা উচিৎ : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন, পাচ্ছেনা পূনঃর্বাসন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর বৃক্ষ রোপণ প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষা উপবৃত্তির টাকার অর্ধেকই মেরে দিচ্ছে নগত এজেন্ট। শাহজাদপুরে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাপাহারে ফেনসিডিল সহ আটক -১ আকাশ ছেয়ে এসেছে আষাঢ় হাটবাড়িয়া (ডিসি পার্ক ) পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক
নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা।

নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্রের প্রতারণা।

মঞ্জুর লিটন আগৈলঝাড়া প্রতিনিধিঃ

নিখোঁজ ব্যক্তির সন্ধান নিয়ে প্রতারক চক্র প্রতারণা করে হাতিয়ে নিয়েছে অর্থ। ঘটনা জানা যায় আগৈলঝাড়ার কালুপাড়া নিবাসী জনৈক ফিলিপ নিখোঁজ হন প্রায় ১ বছর পূর্বে। দু মাস পূর্বে আগৈলঝাড়ার সাংবাদিকবৃন্দ তার নিখোঁজের ব্যাপারে বিভিন্ন পত্রিকায় রিপোর্ট করেন। অদ্য প্রতারকচক্র দৈনিক সময়ের বার্তা সম্পাদকের নিকট টেলিফোন করে বলেন যে উক্ত নিখোঁজ ব্যক্তিকে পাওয়া গেছে। তাকে নেওয়ার জন্য অনুরোধ করা হয়। তখন দৈনিক সময়ের বার্তার সম্পাদক সাহেব উক্ত রিপোর্টার মঞ্জুর লিটন এর কাছে ব্যাপারটি বললে উক্ত প্রতারক যিনি মুন্সীগঞ্জের লৌহজং থানার ওসি পরিচয় দিয়ে কথা বলেছিলেন।

সাংবাদিক মঞ্জুর তার সাথে কথা বললে তিনি সত্যতা স্বীকার করেন এবং প্রতারণার মাধ্যমে বলেন যে উক্ত নিখোঁজ ব্যক্তি ফিলিপ তাহাদের কাছে আছে। তখন সাংবাদিক এর মাধ্যমে নিখোঁজের আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ করা হলে তারা উক্ত ওসি পরিচয় কারী প্রতারক চক্রের প্রতারণার শিকার হন। উক্ত প্রতারক ফিলিপের ভাই কে বলেন যে তার রক্ত লাগবে এবং অক্সিজেন লাগবে তার জন্য অবশ্যই ৫০০০ টাকা এই মুহূর্তে লাগবে। উক্ত সময়ে ফিলিপের ভাই নিরুপায় হয়ে ৫০০০ টাকা বিকাশ করে।

এমন সময় আগৈলঝাড়া উপজেলায় মঞ্জুর লিটন সহ সাংবাদিকবৃন্দ ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাছে গেলে তার মোবাইলে ধরা পড়েন উনি প্রতারক। আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সরোয়ার হোসেন এর মোবাইলে ভেসে আসে জামালপুরের বাটপার। তখন উপস্থিত সবাই হতভম্ব হয়ে যায়। এই সময় খবর আসে যে ফিলিপের ভাইয়ের কাছ থেকে ইমারজেন্সি বিকাশে ৫০০০ টাকা নিয়েছে। ব্যাপারটি নিয়ে এলাকাবাসী ও সাংবাদিকবৃন্দ ও প্রশাসন হতভম্ব হয়ে যায়।

এমত অবস্থায় প্রশাসনের উচ্চ মহলের কাছে উক্ত প্রতারক চক্রের সাথে যারা জড়িত তাদের আইনের আশ্রয় নেওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।01320-798407 প্রতারক এর মোবাইল নাম্বার এই নাম্বারে বিকাশে টাকা দেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন

জমজম টাওয়ারে রেডি ফ্লাট বিক্রয় চলছে




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost