শনিবার, ১৯ Jun ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁয় গৃহহীন ও ভূমিহীন ৫০২ টি পরিবারকে ঘর হস্তান্তরে সংবাদ সম্মেলন করলেন জেলা প্রশাসক কুলকাঠীর ৩নং ওয়ার্ডে বেল্লাল হোসেন মোল্লা জনপ্রিয়তায় ও প্রচার প্রচারনায় শীর্ষে রয়েছেন। ঘাটাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউ.পি চেয়ারম্যান নজরুল ইসলাম নড়াইলে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় অক্রান্ত ৪৬, মৃত্যু ২ করোনায় আরও ৬৩ মৃত্যু, শনাক্ত ৩৮৪০ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের মূল নেত্রীতে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন রাজিদুল ডামুড্যার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন নাহিম রাজ্জাক এমপি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রীজ আছে রাস্তা নেই ! চোখে পড়েনি এলজিইডি’র নড়াইলে ১২৫ টি পরিবারের মাঝে ঘর বিতরন করবেন প্রধানমন্ত্রী ডিজটাল নিরাপত্তা আইন বাতিল করা উচিৎ : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন, পাচ্ছেনা পূনঃর্বাসন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর বৃক্ষ রোপণ প্রধানমন্ত্রীর দেয়া শিক্ষা উপবৃত্তির টাকার অর্ধেকই মেরে দিচ্ছে নগত এজেন্ট। শাহজাদপুরে আলেম ওলামাদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাপাহারে ফেনসিডিল সহ আটক -১ আকাশ ছেয়ে এসেছে আষাঢ় হাটবাড়িয়া (ডিসি পার্ক ) পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক
বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা।

বেনাপোলে গরু চুরি করে জবাইয়ের সময় জনতার হাতে ধরা।

মো. রাসেল ইসলাম,শার্শা উপজেলা প্রতিনিধি:

গভীর রাতে গোয়াল থেকে গরু চুরি করে রাতেই অর্ধেক দামে কসাইয়ের কাছে বিক্রী। আর কসায় রাতেই সে গরু জবাই করে ভোরে বাজারে তোলে মাংস বিক্রী করতে। এতেই ধরা পড়ে জনতার হাতে। বৃহস্পতিবার দিবাগত রাতে চোরের সাথে কসাইয়ের এমন যোগ সুত্রে একটি গরু চুরির ঘটনা ঘটেছে বেনাপোল পৌর এলাকায় বড়আঁচড়া গ্রামে। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

অভিযুক্ত গরু চোর বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের সুবাসের ছেলে শিমুল ও চোরায় গরু ক্রেতাতে সহযোগী মাংস বিক্রেতা বেনাপোলের পাটবাড়ি গ্রামের সিরাজ কসাইয়ের ছেলে সেলিম কসায়।

গরুর মালিক বড়আচড়া গ্রামের সাজুল সরদার জানান, রাতে সেহেরি খাওয়ার পর তিনি গোয়াল ঘরে গিয়ে দেখতে পায় তার একটি গরু নাই। পরে তিনি স্বজনদের নিয়ে এলাকায় খুজতে বের হয়। এক পর্যায়ে লোক মুখে খবর পেয়ে দেখতে পান বেনাপোল পৌরসভার নির্জন এলাকায় সেলিম কসাই গরুটি জবাই করছে। তিনি চামড়া দেখে নিজের গরু সনাক্ত করেন। এসময়  কসাই সেলিমকে ধরলে সে স্বীকার করে বড় আচড়া গ্রামের সুবাসের ছেলে শিমুলের কাছ থেকে রাতে ২৫ হাজার টাকায় গরুটি কিনেছেন। চোরদের সাথে গরু ক্রেতাদের সখ্যতা আছে বলে অভিযোগ তোলেন গরুর এ মালিক ও এলাকাবাসী।

প্রতিবেশিরা জানান,  দেখতে ভদ্র লোকের মত হলেও  গরু চোর শিমুল ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে রয়েছে নানান অপরাধ মুলক কর্মকান্ডের অভিযোগ। বাংলাদেশ সীমান্তের গুরুত্বপূর্ণ নকসা দলিল ভারতে পাচার কালে দুই বছর আগে শিমুলের বড় ভাই পলাশকে বিজিবি সদস্যরা আটক করে পুলিশে দেয়। এছাড়া পরিবারের অনান্যরা সবাই মাদ ব্যবসার সাথে জড়িত। একেবার ভারত সীমান্ত সংলগ্ন বাড়ি হওয়ায় প্রশাসনের এক শ্রেনীর দূর্নীতিবাজ কর্মকর্তাদের সুবিধা দিয়ে একের পর এক এ পরিবারটি রাষ্ট্রদ্রোহীসহ নানান অপরাধ মুলক কাজ করেও পার পেয়ে যাচ্ছে।

বেনাপোল পোর্টথানার এসআই রোকনুজ্জামান জানান, গরু চুরি করে জবাইয়ের ঘটনায় ভুক্তভোগী পরিবারে গিয়ে খোজ খবর নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন

জমজম টাওয়ারে রেডি ফ্লাট বিক্রয় চলছে




somoyerbarta-rh6

© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

All Right Reserve Daily Somoyer Barta © 2020. 

 
Design by Raytahost